নুর-শোভন আলিঙ্গন

Comments

২৮ বছর পর অনুষ্ঠিত হওয়া ডাকসু নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে পুনরায় নির্বাচন করার দাবী থেকে সরে এসে ছাত্রলীগ সভাপতির আলিঙ্গনে এলেন নির্বাচিত ভিপি নুর।

বিকেল চারটার দিকে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন টিএসসি অডিটরিয়ামে অভিনন্দন জানান নির্বাচিত ভিপি নুরুল হক নূরকে। এসময় সকল কর্মসূচী প্রত্যাহার করেন নূর। এসময় নূরকে সব ধরনের সহায়তা করার আশ্বাস দেন নির্বাচনে নূরের নিকটতম প্রতিদ্বন্দ্বী শোভন।

নুরুল হক নূর এ সময় সাংবাদিকদের বলেন, “শিক্ষার্থীদের প্রত্যাশা অনুযায়ী একটি আদর্শ ক্যাম্পাস গড়ে তুলতে পরস্পরের সহযোগিতা প্রয়োজন। শোভন ভাই বলেছেন, সহযোগিতা করবেন।”

পুনর্নির্বাচনের দাবির বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “নির্বাচনে বস্তাভর্তি ব্যালট পাওয়াসহ বেশকিছু অনিয়মের ঘটনা ঘটেছে। ২৮ বছর নির্বাচন হয়েছে। আমরা যে নির্বাচন আশা করেছি, সেটা হয়নি। যেহেতু অনেক প্যানেল নির্বাচন করেছে। তাই আমি চাইব- বিশ্ববিদ্যালয় প্রশাসন বিষয়টি পুনর্বিবেচনা করবে।”

এ সময় নূর ভিপি ও সমাজসেবা পদ ছাড়া বাকী পদগুলোতে আবারও নির্বাচনের দাবী জানান।

এর আগে টিএসসিতে, নূরের উপর হামলা করে ছাত্রলীগ। তার প্রতিবাদে ক্লাস বর্জনের কর্মসূচীও এ সময় প্রত্যাহার করেন নূর।

উল্লেখ্য, গতকাল ১১ মার্চ, নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে প্রগতিশীল জোট ও স্বতন্ত্র জোটের সাথে তিনিও নির্বাচন বয়কট করেন। রাতে নির্বাচনের ফল ঘোষনা হলে তিনি নির্বাচন পুরোপুরি বয়কট থেকে আংশিক সরে আসেন।

বাঙালীয়ানা/জেএইচ

মন্তব্য করুন (Comments)

comments

Share.