বিপিএল’র টিকিট পাওয়া যাবে আজ থেকে

Comments

নতুন বছরে ক্রিকেটের শুরুটাই হচ্ছে দেশের মাটিতে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেটের সবচেয়ে বড় ইভেন্ট বিপিএল(বাংলাদেশ প্রিমিয়ার লীগ)। ৫ জানুয়ারি, শনিবার, মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে রংপুর রাইডারস ও চট্টগ্রাম ভাইকিংস এর মধ্যকার ম্যাচের মাধ্যমে উদ্বোধন হবে বিপিএলের ষষ্ঠ আসরের।

বিপিএল কর্তৃপক্ষের ঘোষণা অনুযায়ী, আজ, ৩ জানুয়ারি থেকে ঢাকা পর্বের টিকিট বিক্রয় শুরু হবে। মিরপুর ইনডোর স্টেডিয়াম ও শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পার্শ্ববর্তী বুথে পাওয়া যাবে ঢাকার হওয়া প্রথম পর্বের টিকিট। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথ খোলা থাকবে।

এবারের বিপিএলে সর্বনিম্ন টিকিটের মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। ছাদ বিহীন গ্যালারীর জন্য এই মূল্য ধরা হয়েছে। তাছাড়া, ছাদ দেওয়া গ্যালারীতে টিকিটের মূল্য ৩০০ টাকা, ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারিতে বসে খেলা দেখতে ৫০০ টাকা গুনতে হবে দর্শকদের। তবে গ্র্যান্ড স্ট্যান্ডে খেলোয়াড়দের কাছাকাছি থেকে খেলা দেখার সুযোগ পেতে প্রতি টিকিটের জন্য খরচ করতে হবে ২ হাজার টাকার টিকিট। ঢাকার দ্বিতীয় পর্বের টিকিট বিক্রি শুরু হবে ২০ জানুয়ারিতে। আর তৃতীয় পর্বের টিকিট মিলবে ৩১ জানুয়ারিতে। তবে এলিমিনেটর, দুটি কোয়ালিফায়ার ও ফাইনালের টিকিটের মূল্য পরে জানানো হবে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

তাছাড়া সিলেটে অনুষ্ঠিত ম্যাচগুলোর টিকিট পাওয়া যাবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম অথবা সিলেট বিভাগীয় স্টেডিয়াম সংলগ্ন বুথে ১৪ জানুয়ারি থেকে। ২৪ জানুয়ারি থেকে চট্টগ্রাম পর্বের টিকিট পাওয়া যাবে এম আজিজ স্টেডিয়ামে এবং জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের টিকিট বুথে।

তাছাড়া টিকিট পাওয়া যাবে অনলাইনেও। shohoz.com ও Ucash থেকে যে কেউ সংগ্রহ করতে পারেন যেকোন ম্যাচের টিকিট।

উল্লেখ্য, এবারের বিপিএলে অংশ নেবে সাতটি দল। খেলে হবে তিনটি ভেন্যুতে।

বাঙালীয়ানা/জেএইচ

 

মন্তব্য করুন (Comments)

comments

Share.