ভিসা জটিলতায় যেতে পারেননি তামিম-রুবেল

Comments

৯ সেপ্টেম্বর, রবিবার, সন্ধ্যায় বাংলাদেশ দল সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে উড়াল দিয়েছে। কিন্তু ভিসা জটিলতার কারণে দলের সঙ্গে যেতে পারছেন না তামিম ইকবাল ও রুবেল হোসেন। বিসিবি বলেছে দুই-একদিনের মধ্যেই তারা ভিসা পেয়ে যাবেন। আর সাকিব আমেরিকা থেকে দুবাই পৌঁছে যাবেন আজই।

দুই ক্রিকেটার ছাড়াও ভিসা পাননি এশিয়া কাপে বাংলাদেশ দলের ম্যানেজারের দায়িত্ব পাওয়া খালেদ মাহমুদ সুজন ও প্রধান নিবার্চক মিনহাজুল আবেদিন নান্নু। বিসিবি সংবাদ মাধ্যমকে জানিয়েছে, যেদিন ভিসা পাবেন সেদিনই তারা রওনা হবেন দুবাইয়ের পথে। দুই একদিনের মধ্যেই ভিসা পাবে যারা আজ যেতে পারেনি। প্রযুক্তিগত সমস্যার কারণেই এমনটি হয়েছে বলে জানানো হয়েছে। দলের ম্যানেজার সুজনের অনুপস্থিতিতে দলের ভারপ্রাপ্ত ম্যানেজারের দায়িত্বে আছেন দলের ট্রেনার মারিও ভিল্লাভারায়ন।

১৫ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে এশিয়া কাপ ক্রিকেটের ১৪তম আসর। প্রথম দিনই শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। এশিয়া কাপের ১৪তম আসরে ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান ও শ্রীলঙ্কা।

এশিয়া কাপের জন্য ঘোষিত ১৬ সদস্যের বাংলাদেশ দলঃ

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন ও মুমিনুল হক।

এশিয়া কাপে বাংলাদেশের গ্রুপ পর্বের ম্যাচগুলোর সূচি-

১৫ সেপ্টেম্বর – বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা – দুবাই
২০ সেপ্টেম্বর – বাংলাদেশ বনাম আফগানিস্তান – আবু ধাবি

বাঙ্গালীয়ানা /আরসি/জেএইচ

মন্তব্য করুন (Comments)

comments

Share.