রাঙ্গামাটিতে দুর্বৃত্তের হামলা; নিহত ৭

Comments

রাঙ্গামাটির বাঘাইছড়ি পজেলার কংলাক থেকে নির্বাচনি সরঞ্জাম নিয়ে ফেরার পথে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত হয়েছেন সাত জন। তাছাড়া আহত হয়েছেন আরও ১৩ জন।

সোমবার, ১৮ মার্চ, ২০১৯, সন্ধ্যা পৌনে সাতটার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন প্রাইমারি শিক্ষক ও সহকারী প্রিজাইডিং অফিসার আমির হোসেন, পোলিং অফিসার আবু তৈয়ব, আনসার ও ভিডিপির সদস্য আল আমিন, মিহির কান্তি, বিলকিস বেগম ও জাহানারা বেগম এবং বাসের হেল্পার মন্টু চাকমা। আহতদের সেনাবাহিনীর সহযোগিতায় চট্টগ্রামে নিয়ে যাওয়া হচ্ছে।

পুলিশ জানায়, রাঙামাটির বাঘাইছড়ির সাজেক ইউনিয়নের কংলাক এলাকায় ভোট গ্রহণ ও গণনা শেষে গাড়িতে করে ফিরছিলেন প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসারসহ ভোট গ্রহণকাজে সংশ্লিষ্ট কর্মকর্তারা। বাঘাইছড়ির ৯ কিলো নামক এলাকায় পৌঁছালে সন্ধ্যা পৌনে সাতটার দিকে অজ্ঞাত বন্দুকধারীরা গাড়ি লক্ষ্য করে গুলি চালায়। এ ঘটনায় গাড়িতে থাকা লোকজনের প্রায় সবাই গুলিবিদ্ধ হন। এতে ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৩ জন। খবর পেয়ে স্থানীয় লোকজন, বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে হতাহত ব্যক্তিদের উদ্ধার করে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

বাঙালীয়ানা/জেএইচ

 

মন্তব্য করুন (Comments)

comments

Share.