সিঙ্গাপুরে সুবীর নন্দীর ‘সঙ্কটাপন্ন’

Comments

সিঙ্গাপুরে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন জনপ্রিয় সংগীতশিল্পী সুবীর নন্দীর শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, ‘শনি ও রবিবার পরপর দুইদিন হার্ট অ্যাটাক হয়েছে সুবীর নন্দীর। তার হার্টে চারটা ব্লক ছিল। রোববার সকালে তাকে চারটা স্টেন্ট (রিং) পরানো হয়েছে। সব মিলিয়ে তার অবস্থা মোটেও ভালো নয়।’

ঢাকা ও সিঙ্গাপুরের হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় টানা ১৮ দিন পরে ৩ মে, ২০১৯ চোখ মেলেন সুবীর নন্দী। তবে এর কয়েক ঘণ্টার মধ্যেই শনি ও রোববার দুই দফায় হার্ট অ্যাটাক হয় সুবীর নন্দীর। এরপরই তার অবস্থা ‘সঙ্কটাপন্ন’ বলে জানিয়েছেন তার চিকিৎসকরা।

এর আগে মঙ্গলবার কিংবদন্তি এ কণ্ঠশিল্পীকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হয়। তার সঙ্গে আছেন মেয়ে ফাল্গুনী নন্দী।

এর আগে গত ১৪ এপ্রিল রাতে স্বপরিবারে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন সুবীর নন্দী। উত্তরার কাছাকাছি আসতেই হঠাৎ তার শারীরিক অবস্থা খুব খারাপ হয়ে পড়ে। এ সময় তাকে ট্রেন থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেওয়া হয়েছে। সিএমএইচে চিকিৎসাধীন থাকা অবস্থায় তাকে প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার সিদ্ধান্ত হয়। পরে গত ৩০ এপ্রিল (মঙ্গলবার) তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

বাঙালীয়ানা/এসএল

মন্তব্য করুন (Comments)

comments

Share.